NU Notice

Nu Student Covidinfo-2019 এর টিকা গ্রহণে তথ্য আহব্বান করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

Nu bd notice Bangladesh
Nu Student Covid info

জাতীয় বিশ্ববিদ্যালয় এই বৈশ্বিক মহামারীতে কোভিড-১৯ এর সংক্রমণরোধ ও স্বাস্থ্যঝুকি এড়াতে গত ০৮/০৭/২০২১ তারিখে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল কলেজ/শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা গ্রহণ সংক্রান্ত তথ্যাবলী সংগ্রহের জন্য বর্ণিত লিংক nu student covidinfo ‍student_covidinfo http://103.113.200.29/student_covidinfo/ – এ প্রদত্ত ছক পূরণ করে আগামী ১৫ ই জানুয়ারি ২০২২ তারিখের মধ্যে তথ্য সাবমিট করার জন্য বলা হয়েছে।

Nu Student Covid info Notice

nu student covidinfo 2019

click here submit covidinfo

Nu Student Covidinfo – Covid 19 Student Registration

এছাড়াও চিঠিতে বলা হয়েছে বিষয়টি জাতীয় জনগুরুত্বপূর্ণ ও জনস্বাস্থ্য সম্পর্কিত জরুরী বিবেচনায় অধিভুক্ত কলেজের সম্মানিত অধ্যক্ষবৃন্দকে স্ব স্ব কলেজের শিক্ষার্থীদের তথ্য ছক পূরণ নিশ্চিত করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন।

চিঠিতে আরও বলা হয়, কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, গবেষক, কর্মকর্তা কর্মচারী এবং শিক্ষার্থীদের করোনা টিকা গ্রহণ সংক্রান্ত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nubd.info/college) লগইন করে  কলেজ প্রোফাইলে জরুরিভিত্তিতে অনলাইনে পাঠানোর জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়। তাই, এখন পর্যন্ত যেসব কলেজ এসব তথ্য কলেজ প্রোফাইলে সাবমিট করেনি তাদেরকে অনবিবিলম্বে সাবমিট করার জন্য বলেছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

রেজিস্ট্রেশনের জন্য প্রয়োজনীয় তথ্য | Nu Student Covid-19 Vaccine Registration

আরও পড়ুন –

প্রথমে আপনাকে রেজিস্টেশন নাম্বার দিয়ে প্রবেশ করতে হবে। তারপর নিচের তথ্য গুলো আপনাকে দিতে হবে।

  • ছাত্র/ছাত্রীদের জন্মতারিখ
  • মোবাইল নম্বর
  • জাতীয় পরিচয়পত্র নম্বর
  • কোভিড ভেকসিন নিয়েছেন কিনা? – yes/no
  • আপনি কোন অবস্থানে আছেন – যেমন- হোস্টেল/মেস/বাড়ী

যেসব সেশনের ছাত্র/ছাত্রীরা আবেদন করতে পারবেন

অনার্স এর 2015-16, 2016-17, 2017-18, 2018-19, 2019-20 Session গুলোর data পাওয়া যাবে।

People May Search:

nu student covid 19 vaccine registration, covid 19 student registration, http www nu ac bd vaccine website, national university covid vaccine, national university covid 19, 103 113 nu covid registration student info, nu vaccine registration without nid, national university students, nu student covid-19 vaccine registration, covid-19 student registration, national university covid vaccine, national university covid-19, http //www.nu.ac.bd vaccine website, 103.113 nu covid registration student info.

Write Your Comments
Back to top button